বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৪৭ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

বাবার খুনিদের ফাঁসি চাই: এমপি আনারের মেয়ে

অনলাইন ডেস্ক:

ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজীম আনারের মৃত্যুর পর ডিবি কার্যালয়ে মামলা করতে আসেন তার মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন। আজ বুধবার (২২ মে) দুপুরের দিকে তিনি ডিবি কার্যালয়ে আসেন। এসময় কান্না জড়ানো কণ্ঠে গণমাধ্যমের কাছে বাবার মৃত্যুর বিচারের কথা বলেন তিনি।

মুমতারিন বলেন– প্রধানমন্ত্রী, পুলিশ কমিশনার, ডিবিপ্রধান সবার সঙ্গে কথা হয়েছে। সবাই আমাকে সর্বোচ্চ সহযোগিতা করছেন। আমি দেখতে চাই, বাবার খুনিদের ফাঁসি দিয়ে মারা হয়েছে।

বাবার খুনের সুষ্ঠু বিচারের জন্য গণমাধ্যমের সহায়তা চেয়ে তিনি বলেন, যার বাবা নেই, তার পৃথিবীতে কেউই থাকে না। আমাকে নিয়ে বাবার অনেক স্বপ্ন ছিল। ছোটবেলায় অনেক মিথ্যা মামলায় বাবা পালিয়ে ছিলেন। তখনও বাবাকে কাছে পাইনি। একটু কাছে পেয়ে আবার চিরতরে বাবাকে হারিয়ে ফেললাম। আমাকে যারা এতিম করলো, আমি তাদের দেখতে চাই। এর বিচার স্বচক্ষে দেখতে চাই।

যাদের গ্রেফতার করা হয়েছে, তাদের বিষয়ে জিজ্ঞেস করলে এমপি আনারের মেয়ে জানান– তিনি তাদের চেনেন না, তবে চিনতে চান। এ বিষয়ে তার সন্দেহের তালিকায়ও কেউ নেই বলেও জানান তিনি।

প্রসঙ্গত, সাতদিন নিখোঁজ থাকার পর আজ বুধবার (২২ মে) ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজীম আনারের মরদেহ উদ্ধার করেছে ভারতীয় পুলিশ। কলকাতার নিউটাউনের সঞ্জীবা গার্ডেন এলাকা থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়। এর আগে, চিকিৎসার জন্য ভারতে গিয়ে নিখোঁজ হন তিনি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com